ভিক্ষা করেই চলতে হচ্ছে রানু মন্ডলকে ফিরে গেলেন রেলস্টেশনে - BDNEWS23.COM

সর্বশেষ খবর

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Friday, October 16, 2020

ভিক্ষা করেই চলতে হচ্ছে রানু মন্ডলকে ফিরে গেলেন রেলস্টেশনে

(বিডি নিউজ২৩:) রানাঘাটের রানু মন্ডল কলকাতা রানাঘাট রেল স্টেশনে। রানু মন্ডল রেলস্টেশনে ভিক্ষা করা অবস্থায় মনের সুখে গান গাইছিলেন হঠাৎ দুজন সোশ্যাল মিডিয়া ব্যবহার কারী ব্যক্তি রানু মন্ডলের গাওয়া রেল স্টেশনের সেই গানটি মোবাইল ফোনে ধারণ করে পরে ফেসবুকে ছেড়ে দেয়। রীতিমতো রাতারাতি রানু মন্ডল ভাইরাল হতে থাকে। ইউটিউব ফেসবুকে তার সেই ভিডিওগুলো মিলিয়ন মিলিয়ন ভিউ হতে থাকে। রানু মন্ডল এর অহংকার এর কারণে এখন আর কোন মিডিয়া কোন টিভি চ্যানেল কোন নিউজ পোর্টাল এর রিপোর্টাররা তার কাছে আর যাচ্ছেন না পাশাপাশি কোন গান করার সুযোগ পাচ্ছেন না।

এবং কোন সম্মানীয় পাচ্ছেন না এতে করে টাকা-পয়সার ভীষন সমস্যায় রয়েছেন তিনি। সামনে পুজোর সময় রানু মন্ডল এর অবস্থা খুবই খারাপ তিনি কথার মধ্যে একবার বলেই ফেলেছিলেন,

আমি ভগবানকে গালি দিলে ভগবান আমার সকল কথা শুনে। এখন অনেকেই প্রশ্ন তুলছেন রানু মন্ডল এত অর্থনৈতিক সমস্যার মধ্যে থাকার পরেও ভগবানকে কেন গালি দিচ্ছেন না তার কথা কেন শুনছেন না এমনটাও বলছেন অনেকেই।

পরবর্তীতে বিভিন্ন টিভি চ্যানেল পত্রিকায় অনলাইন নিউজ পোর্টাল সহ বিভিন্ন জায়গায় রানী মন্ডল সাক্ষাৎকার রীতিমতো হয়ে ওঠেন সেলিব্রেটি। সাংবাদিকরা সকাল থেকে রাত অবধি রানু মন্ডল এর বাসায় বসে থাকতেন একটা সাক্ষাৎকারের জন্য। এখন এই রানু মন্ডল সাংবাদিকসহ বিভিন্ন মিডিয়া কর্মীদের সাথে দারুণরকম দাম্ভিকতা দেখাতে শুরু করেন পাশাপাশি অহংকার দেখাতে তাকে থাকেন সকল মানুষের সাথে বর্তমানে তিনি আবার সেই রেল স্টেশন রানাঘাটের স্টেশনে ফিরে গিয়েছেন।

রানু মন্ডল এর কাছে এখন আর ফোন করে খবর নেয়না হিমেশ বা প্রথমে যেই দুইজন ব্যক্তি মোবাইলে তার গান ধারণ করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিয়েছিলেন তার আবার খবর নেয় না কারণ রানু মন্ডল এর অহংকার ও দাম্ভিকতা প্রচুর বেড়ে গিয়েছিল। সেই কারণে বর্তমানে রানু মন্ডল এর অবস্থা খুবই খারাপ। বাজার সদাই চাউল ডাল কিনে খাওয়ায় মুশকিল হয়ে পড়েছে। কোন কোন প্রতিবেশীরা চাল-ডাল কিনে দিচ্ছে রানু মন্ডল কে। বর্তমানে রানু মন্ডল অর্থনৈতিকভাবে খুবই সমস্যার মধ্যে আছেন তাই ফিরে গেছেন আবারো রানাঘাটের সেই রেল স্টেশনে।  

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages