রাজশাহীর পুঠিয়ায় আগুনে পুড়ে ছাই তিনটি ঘরের সবকিছুই - BDNEWS23.COM

সর্বশেষ খবর

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Saturday, October 17, 2020

রাজশাহীর পুঠিয়ায় আগুনে পুড়ে ছাই তিনটি ঘরের সবকিছুই

(নিজস্ব প্রতিবেদক, বিডি নিউজ২৩:) গত বৃহস্পতিবার ১৫ ই অক্টোবর রাজশাহী জেলার পুঠিয়া থানার অন্তর্গত ধোপাপাড়া মোহনপুরে কারেন্টের আগুনে পুড়ে ছাই হয়ে গেছে একজনের তিনটি ঘর। ঘরের মধ্যে থেকে মহিলা শিশু বাঁচতে পারলেও বাঁচাতে পারেনি তার ঘরে একটি জিনিসও। ঘরের ভেতর থাকা টিভি ফ্যান খাট শোকেস সহ কাপড়চোপড় সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে গেছে।



সেখানে গিয়ে জানা যায়, আশরাফুল, মৃত তফির উদ্দিন এর বাসায় গত বৃহস্পতিবার বিকেলে হঠাৎ করে কারেন্টের বোর্ডে আগুনের সৃষ্টি হয়। পরে সেখান থেকে খুব দ্রুত আগুন ছড়াতে থাকে। বোর্ড থেকে আগুন ছড়িয়ে পাশে থাকা আর্নার কাপড়-চোপড়ে লেগে যায়। এভাবে কারেন্ট থেকে আগুন পুরো তিনটি ঘরের মধ্যে ছড়াতে থাকে। ঘরের মধ্যেই ছিল কারেন্টের মেইন সুইচ তা বন্ধ করার সময় পাননি কেউ।



আরো জানা যায়, ওই বাড়ির লোকজন সবাই বাড়ির বাইরে কাজ করায় ব্যস্ত ছিল হঠাৎ করে এমন ঘটনা ঘটে যায় আর মুহূর্তের মধ্যে বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। জানা যায় মোঃ আশরাফুল আলম তিনি রাজমিস্ত্রির কাজ করে জীবন যাপন করছিলেন। গত বৃহস্পতিবার এর আগুনে পুড়ে ছাই হয়েছে ঘরে থাকা সকল কিছু এমনকি বাদ পড়েনি খাবার ধান চাউলও। পুড়ে যায় টাকা পয়সা ঘরে থাকা সব রকমের জিনিসপত্র।



এদিকে আশরাফুল আলম বলেন, আমার বাড়িতে একটি গরু ছাড়া আর কোনো সম্পদ নেই। আমার ঘরের মধ্যে আমার জামাকাপড় আসবাবপত্র, টাকা পয়সা, ধান চাল ঘরের মধ্যে যা কিছু ছিল সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে এখন আমি দিশেহারা হয়ে পড়েছি। আমার রয়েছে বাচ্চাকাচ্চা তাদের নিয়ে কোথায় গিয়ে দাঁড়াবো মাথা গোঁজার থাই পর্যন্ত নেই। তার উপর রয়েছে এনজিও থেকে নেয়া লোনের কিস্তি। সবমিলে আমি দিশেহারা হয়ে পড়েছি এমনটাই বলছিলেন পুড়ে যাওয়া ঘরের মালিক আশরাফুল আলম।



এছাড়াও সরেজমিনে গিয়ে দেখা যায়, আশরাফুল আলমের বাড়িতে আজ শনিবার পর্যন্ত কোন মেম্বার চেয়ারম্যান জনপ্রতিনিধিরা এখনো দেখতে যাননি। আত্মীয়স্বজনদের মধ্যে থেকে কেউ কেউ চাল ডাল দিয়ে সহায়তা করছে আর থাকছেন তার পুড়ে পড়ে যাওয়া, ভাঙ্গাবাড়ীর নিচেই। সরেজমিনে দেখা যায় ভুক্তভোগী আশরাফুল আলম বর্তমানে খুবই দুরাবস্থা কষ্টের মধ্যে দিনযাপন করছেন। আর পথো চেয়ে রয়েছেন সরকারি কোন ত্রাণ সহায়তার দিকে।

No comments:

Post a Comment

Post Bottom Ad

Responsive Ads Here

Pages