Friday, July 31, 2020

ঝরে গেল আরো একজন সিঙ্গাপুর প্রবাসী রেমিটেন্স যোদ্ধা

Be the first to comment!
অনেক স্বপ্ন আর সার্থকতা এক নিমিষেই যেন পানির সাথে মিশে গেল। আরো একজন সিঙ্গাপুর প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা ঝরে গেলেন খুব কম বয়সেই। ফেরা হলো না বাড়ি ফেলল তার দেহ।

সিঙ্গাপুরে ক,রোনায় লক ডাউনে আটকে থেকে, গত বৃহস্পতিবার ভোর রাতে এসে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। সেখান থেকে প্রাইভেটকারযোগে বাড়ি যাচ্ছিলেন ইমদাদুল হক (২৫) নামের ওই যুবক। অনেকদিন পর দেশে ফিরছেন এমদাদুল তাই তাকে বাসায় নিয়ে আসার জন্য সাথে গিয়েছিলেন বাবা ও বোনের স্বামী দুলাভাই, এবং আরো দুইজন। বৃহস্পতিবার ভোরে কাশিয়ানী উপজেলার, ভাটিয়াপাড়া ফ্লাইওভারে এ সড়ক দুর্ঘটনা ঘটে। গাড়ি দুর্ঘটনা করার পর ওই ফ্লাইওভারের স্থানে মারা যান বাবা জিয়ারুল ও দুলাভাই সাজ্জাত হোসেন মোল্লা।

সাথে থাকা অপর দুজন আহত হয়ে পড়ে আছেন। ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মো: আতাউর রহমান জানান,

বুধবার রাতে ইমদাদুল একটি ফ্লাইটে করে সিঙ্গাপুর থেকে ঢাকা বিমান বন্দরে এসে নামেন। তিনি পরিবারের সদস্যদের নিয়ে বিমান বন্দর থেকে একটি প্রাইভেটকারে করে খুলনার দীঘলিয়া উপজেলার মোল্লাপাড়া গ্রামের উদ্দেশে রওনা দেন। তাদের প্রাইভেটকারটি ভোর ৪টার দিকে ভাটিয়া পাড়া ফ্লাইওভারে ওঠার সময় ডিভাউডারের সঙ্গে সজোরে ধা'ক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মা'রা যান। আহত হয়েছেন দুইজন। এদিকে ওসি আরো জানান যে দু'র্ঘট'না কবলিত মাইক্রোবাসটি সামনে এবং পিছনে ব্যাপক ক্ষ'তিগ্র'স্ত হয়েছে।

এছাড়াও উক্ত প্রাইভেট কার এর চালক ঘু'মন্ত অবস্থায় ছিলেন ঘুমিয়ে পড়েছিলেন। যার কারণে প্রাইভেটকারটি ক'ন্ট্রোলের বাইরে চলে যায় তারপর ধা'ক্কা লাগে। গাড়ির গতি বেশি থাকার কারণে ক্ষ'তিগ্রস্ত বেশি হয়েছে ঘুমন্ত অবস্থায় বুঝতে না পারার কারণে গাড়ির গতি ক'ন্ট্রোল করতে পারেনি।
  • 0Blogger Comment
  • Facebook Comment

Post a Comment